বাউফলে গৃহবধূ একদিন এক রাত থানায় অবস্থান নিয়েও পাননি কোনো প্রকার আইনি সহায়তা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে গৃহবধূ একদিন এক রাত থানায় অবস্থান নিয়েও পাননি কোনো প্রকার আইনি সহায়তা

বাউফলে গৃহবধূ একদিন এক রাত থানায় অবস্থান নিয়েও পাননি কোনো প্রকার আইনি সহায়তা

বাউফল
বাউফল




পটুয়াখালী প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফলে স্বামীর নির্যাতনের শিকার হয়ে জোসনা বেগম (২২) নামের এক গৃহবধূ একদিন এক রাত থানায় অবস্থান নিয়েও কোনো প্রকার আইনি সহায়তা পাননি।

 

 

ওই গৃহবধূ বলেন, ওসি তাকে আইনি কোনো সহযোগিতা দিচ্ছেন না। তাই বিচারের আশায় অবুঝ শিশু নিয়ে দ্বারে দ্বারে তিনি ঘুরে বেড়াচ্ছেন।

 

 

জোসনা বেগম বলেন, তার বাড়ি ঢাকার মেঘনা এলাকায়। বাবার নাম মৃত আবদুর রহিম বাদশা। ৪ বছর আগে বাউফলের মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের জালাল মাতব্বরের ছেলে সিদ্দিক মাতব্বরের সঙ্গে তার পরিচয় হয়। সিদ্দিক ওই সময় ঢাকায় গাড়ি চালাত। পরিচয় থেকে প্রেম এরপর বিয়ে করেন তারা। এটি জোসনার দ্বিতীয় বিয়ে। তার দুই বছরের এক শিশু সন্তান রয়েছে। বিয়ের পর জোসনা জানতে পারেন তার স্বামীর আরেক স্ত্রী আছে। এ সব জানার পরও স্বামীর সংসারে তিনি ৪ বছর কাটিয়েছেন।

 

 

তিনি বলেন, ঢাকার যাত্রাবাড়ী এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন তারা। গত ৭-৮ দিন আগে তার স্বামী তাকে রেখে বাড়ি চলে আসেন। এরপর স্বামীর কোনো খোঁজ-খবর নেই, মোবাইল ফোন বন্ধ। নিরুপায় হয়ে অবুঝ সন্তান নিয়ে শুক্রবার সকালে ঢাকা থেকে লঞ্চযোগে বাউফলে স্বামীর বাড়ি চন্দ্রপাড়া চলে আসেন। তাকে দেখে স্বামী, তার সতিন (প্রথম স্ত্রী) ও ভাসুর মোসলেম মাতব্বর বেধড়ক মারধর করেন। পরে স্থানীয় মমিন চৌকিদার তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে এনে ভর্তি করেন।

 

 

শনিবার দুপুরে তিনি স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানাতে বাউফল থানায় আসেন। কিন্তু ওসি তার অভিযোগ আমলে নেননি। নিরুপায় হয়ে তিনি ওই দিন রাতে থানার বারান্দায় শিশু সন্তান নিয়ে রাত কাটান। পরিদর্শক (তদন্ত) আল মামুন তার জন্য খাবারের ব্যবস্থা করেন।

 

 

রোববার দুপুর পর্যন্ত তিনি থানায় অবস্থান নিলেও ওসি মোস্তাফিজুর রহমান তাকে কোনো আইনি সহায়তা প্রদান করেননি। বরং ওসি তাকে থানা থেকে বের হয়ে যেতে বলেন। রোববার দুপুর ১টার দিকে জসিম উদ্দিন নামের স্থানীয় এক সংবাদকর্মী পেশাগত কাজে থানায় গিয়ে ওই গৃহবধূকে শিশু সন্তান নিয়ে থানার একটি কক্ষে বসে থাকতে দেখেন।

 

 

এ ব্যাপারে বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের বলেন, জোসনা বেগম তার স্বামীর কাছে ফিরে গেছেন। তবে বিকাল ৫টা পর্যন্ত জোসনা তার স্বামীর বাড়ি যাননি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD